১৯শে মে, ২০২১ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস’অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এতিমদের মাঝে পোশাক বিতরণ। মির্জাগঞ্জ উপজেলা বাসীর পাশে শতামেক ছাত্রলীগের প্রদীপ্ত, ঢা.ম.উ ছাত্রলীগের নয়ন হেফাজতে জামাতি অশুভ শক্তি বগুড়ায় প্রাণিজ আমিষ নিশ্চিত করণে ভ্রাম্যমাণ দুধ, ডিম, মাংস বিক্রয় কার্যক্রম শুরু ঢাকা দুই এমপিকে ‘লাস্ট ওয়ার্নিং’ সরকারি নীতি নির্ধারকদের মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীদের আমলনামা চেয়েছেন প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশের স্থপতি সজীব ওয়াজেদ জয় বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন-২০২১ আয়োজন করল বাংলাদেশ করোনার নিয়ন্ত্রণ ও চিকিৎসায় দক্ষিণ এশিয়ায় বাংলাদেশের অবস্থান প্রথম:স্বাস্থ্যমন্ত্রী

সন্ধানী বাংলাদেশ মেডিকেল কলেজ ইউনিটের উদ্যোগে মাস্ক ও ইফতার বিতারণ

আপডেট: এপ্রিল ২৯, ২০২১

সন্ধানী বাংলাদেশ মেডিকেল কলেজ ইউনিটের পক্ষ থেকে ৪র্থ বারের মত পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে অসহায়,ছিন্নমূল ১০০ জন রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়।
আজ ইফতার বিতরণ এর সময় উপস্থিত ছিলেন সন্ধানী কেন্দ্রীয় পরিষদের “সাধারণ সম্পাদক”-
মোঃ নাজমুল আলম।
আরও উপস্থিত ছিলেন, সন্ধানী বাংলাদেশ মেডিকেল কলেজ ইউনিট এর,
” সভাপতি ” – আতিকুর রহমান রুবেল।
” সাধারণ সম্পাদক ” – তাওহীদ জামান।
” অর্থ সম্পাদক ” – মুহাইমিনুল ইসলাম জয়।
” ছাত্র কল্যাণ সম্পাদক ” – তালহা জুবায়ের।
” যুগ্ম-রোগী কল্যাণ সম্পাদক ” – লাজিম চৌধুরী।

এছাড়াও সাধারণ সদস্য হিসেবে উপস্থিত ছিলেন,
১-নুজাত তাহিয়া
২-শরীফ মোহাম্মদ সাদাত
৩-আবদুল্লাহ অমিয়
৪-তাসনিম হোসেন
৫-সিনথিয়া চৌধুরী
৬-নুসরাত জাহান প্রমি
৭-তৈয়্যবা ইসলাম অনন্যা
৮-ফারসিয়া তাবাসসুম মিম
৯-সালমান ইবনে সেলিম

এই কার্যক্রম সামনের দিনগুলোতেও চলমান থাকবে,ইনশাআল্লাহ।

সন্ধানী কেন্দ্রীয় পরিষদের সাধারন সম্পাদক নাজমুল আলম সকল সন্ধানীয়ানদের উদ্দেশ্যে চলতি মহামারি করোনায় যার যার নিজ অবস্থান থেকে সাধ্যমত অসহায় মানুষদের পাশে দাড়ানোর আহবান জানান এবং সকলকে সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য অনুরোধ করেন।

সন্ধানী বাংলাদেশ মেডিকেল কলেজ ইউনিটের ” সভাপতি ” – আতিকুর রহমান রুবেল বলেন সন্ধানী একটি স্বেচ্ছাসেবী সংগঠন।করোনাকালীন সময়েও থেমে নেই সন্ধানীয়ানদের মানবসেবার পথচলা। লকডাউনের মাঝেও অনেক বাধা বিপত্তি উপেক্ষা করে ক্ষুদ্র পরিসরে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে আজকে ৪র্থ দিনের মত অসহায়,
গরিব, দুস্থ,ছিন্নমূল রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়।
সকলের কাছে অনুরোধ থাকবে নিজেদের সামর্থ্য অনুযায়ী অসহায়, বিপদগ্রস্ত ও ছিন্নমূল মানুষের পাশে থাকবেন।
সন্ধানী বাংলাদেশ মেডিকেল কলেজ ইউনিটের সাধারণ সম্পাদক ” -তাওহীদ জামান বলেন সন্ধানী বাংলাদেশ মেডিকেল কলেজ ইউনিট একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠন সবসময় আর্ত মানবতার সেবায় কাজ করে যাচ্ছে এবং বর্তমানে এই করোনা মহামারীতে সন্ধানী বাংলাদেশ মেডিকেল কলেজ ইউনিট এক সপ্তাহ ব্যাপী গরিব দুস্থ মানুষের মধ্যে ইফতার বিতরণ করছে। এই সংগঠন এভাবেই সবসময় আর্ত মানবতার সেবায় নিয়জিত ছিল,আছে এবং থাকবে ইনশাআল্লাহ।